শুরু হচ্ছে তৃতীবারের মতো ব্যান্ড ফেস্ট

প্রথম প্রকাশঃ নভেম্বর ২৭, ২০১৬ সময়ঃ ১২:১৩ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১২:১৭ পূর্বাহ্ণ

maxresdefaultআয়োজিত হতে যাচ্ছে তৃতীয়বারের মতো ব্যান্ড সংগীতের জমজমাট উৎসব ব্যান্ড ফেস্ট । এতে ২৬ টি ব্যান্ডের অংশগ্রহণে পয়লা ডিসেম্বর উৎসবটি আয়োজিত হবে চ্যানেল আই প্রাঙ্গণে।

শনিবার বিকালে গ্লিটজকে এ তথ্য জানিয়েছেন চ্যানেল আইয়ের অনুষ্ঠান ব্যবস্থাপক ও অনুষ্ঠানটির প্রযোজক অনন্যা রুমা।

সকাল ১১টা ৫ মিনিটে উৎসবের উদ্বোধন করবেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক। এ সময় উপস্থিত থাকবেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী আবদুল জব্বার, শাহীন সামাদ, ইন্দ্রমোহন রাজবংশী সহ ব্যান্ড সংগীতের সঙ্গে যুক্ত শিল্পীরা। অনুষ্ঠানটি চলতে থাকবে বিকাল সাড়ে পাঁচটা পর্যন্ত। পুরো অনুষ্ঠানটি চ্যানেল আইয়ে সরাসরি সম্প্রচার করা হবে।

উৎসবটিতে অংশ নিচ্ছে এল আর বি, জলের গান, শিরোনামহীন, ব্ল্যাক, যাত্রী, অবসিকিউর, ডিফারেন্ট টাচ, বাপ্পা অ্যান্ড ফ্রেন্ডস – এর মতো প্রথম সারির ব্যান্ডগুলো।

পপশিল্পী মেহরিনও অংশ নেবেন এই উৎসবে। আরও থাকছে উচ্চারণ, ম্যাট্রিক্যাল, তিরন্দাজ, স্পন্দন, কনক্লুশন, সিন, কার্নিভাল, দ্য ম্যানেজার, পোড়াহো, বাংলাদেশ, তরুণ, ব্লু জিনস, ইনফার্নো, ব্রাদারহুড প্রজেক্ট, সারগাম ও পিপীলিকার মতো এই প্রজন্মের ব্যান্ডগুলো।

এ প্রসঙ্গে অনণ্যা রুমা গ্লিটজকে বলেন, “পয়লা ডিসেম্বর থেকে আমাদের বিজয়ের মাস শুরু হবে। বাংলাদেশের মুক্তিযুদ্ধের সঙ্গে ব্যান্ড সংগীত শিল্পীদের সংযোগ ছিল। মুক্তিযুদ্ধের গৌরবের এ মাসকে আমরা এ অনুষ্ঠানটির মাধ্যমে উৎসর্গ করে আসছি। এবারও আগের ধারাবাহিকতা বজায় রেখেই আয়োজনটি সম্পন্ন হবে।”

অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন অপু মাহফুজ, শাফি আহমেদ, সিজিল মির্জা, দিলরুবা সাথী ও মৌসুমী বড়ুয়া।

প্রতিক্ষণ/এডি/শাআ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G